ফিদা | মুভি রিয়েকশন

তামিল মুভি ইন্ডাস্ট্রির মুভিগুলো নিশ্চয়ই সবার অনেক ভালো লাগে। এর কারণ হচ্ছে ইউনিক স্টোরি, স্বল্প বাজেটে দুর্দান্ত ফিল্ম মেকিং এবং ভরপুর এ্যাকশন দৃশ্য। স্টোরি মেকিংয়ের দিক দিয়ে তারা এতটাই ইউনিক যে এমনকি পরবর্তীতে বলিউডে সেসব স্ক্রিপ্ট অনুসরণ করে রিমেক মুভি তৈরি করা হয়। কাজেই, বুঝতেই পারছেন বাজেট বা প্রযুক্তিগত দিক থেকে পিছিয়ে থাকলেও বলিউড থেকে তামিল ইন্ডাস্ট্রির উৎকৃষ্টতা নিশ্চয়ই কম নয়। যাইহোক, তামিল মুভি ও ইন্ডাস্ট্রির ব্যাপারে অন্য কোনদিন বলা যাবে। আজ বলতে চাই রোমান্টিক ঘরানার একটি তেলেগু মুভি নিয়ে। মুভির নাম- ফিদা।

তেলেগু ভাষার মুভি। মূল চরিত্রে অভিনয় করেছেন অতি অসাধারণ অভিনেত্রী সাই পল্লবী এবং অতি প্রিয় অভিনেতা বরুণ তেজ। মুভিতে তাদের নামচরিত্র যথাক্রমে ভানুমতি ও বরুণ। বরুণ তার বড় ভাই ও ছোট্ট বুজিকে নিয়ে আমেরিকা থাকে। এখানে উল্লেখ্য যে বুজি হচ্ছে বরুণের মায়ের দত্তক আনা এক এতিম।

বরুণ ডাক্তারি পড়ে। সুদর্শন এই ডাক্তার আর চঞ্চল ভানুমতীর প্রেম নিয়েই মুভিটির গল্প এগিয়েছে। বড় ভাইয়ের বিয়ের জন্য মেয়ে দেখতে ইন্ডিয়া আসে বরুণ ও বুজি। বিয়ে ঠিক হয় রেনুকার সাথে। এদিকে কনে রেনুকারই ছোট বোন ভানুমতির সাথে সখ্যতা গড়ে ওঠে বরুণের। চলতে চলতে একসময় ভানুমতী প্রেমে পড়ে যায় বরুণের, বিপরীতে বরুণেরও একই দশা। কিন্তু এরপরই ঘটনা বদলে যায়। শুরু হয় একে অপরকে ঘৃণা করা। প্রথমে ভালোবাসা, পরে ঘৃণা, এরপর কী? জানতে হলে দেখতে পারেন হালকাপাতলা রোমান্সের এই মুভিটি। ভালোই লাগবে।

MDB Rating- 7.5/10

Personal Rating- 6/10


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *